• সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি মেডিকেল অফিসার ও গাড়ি চালকসহ ৩ জন করোনা আক্রান্ত

 

শুভ্র মেহেদী :

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি মেডিকেল অফিসার ও গাড়ি চালক এবং ইসলামপুর উপজেলায় এক শিশু করোনা আক্রান্ত হয়েছে। করোনা উপসর্গ দেখা দিলে রোববার ওই তিনজেরন নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের নমুনায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে আজ বিকালে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা: মো: শফিকুজ্জামান জানান, জেলার সরিষবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বাসিন্দা মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৪ বছর বয়সী উপ-সহকারি মেডিকেল অফিসার, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৭ বছর বয়সী গাড়ি চালক এবং ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের ১০ বছর বয়সী এক শিশুর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে রোববার তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ তাদের নমুনা রিপোর্টে করোনা পজেটিভ আসে। মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট করোনা শনাক্ত হওয়ার পর থেকে ওই উপ-সহকারি মেডিকেল অফিসার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের গ্রামে তার নিজের বাড়িতে অবস্থান করছেন এবং ওই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক কোয়ার্টারেই বসবাস করেন। এদিকে করোনা শনাক্ত ওই শিশুর বাড়ি ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের জোদ্দারপাড়া গ্রামে। করোনা শনাক্ত ওই তিনজনকে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে আনতে মেডিকেল টীম ঘটনাস্থলে রওনা হয়েছে।

গত ২৪ ঘন্টায় জামালপুর জেলায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা রিপোর্টে ৪৮ জনের নেগেটিভ এবং ৩ জনের পজেটিভ আসে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।